আইনি বিয়ে সেরেছেন ভিকি-ক্যাটরিনা! | বিনোদন

আইনি বিয়ে সেরেছেন ভিকি-ক্যাটরিনা! | বিনোদন

<![CDATA[

বলিউড অভিনেত্রী ক্যাটরিনার বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। টানা কয়েক মাস ধরেই বিয়ের ইস্যুতে আলোচনায় তিনি। কাগজে-কলমে নাকি বিয়ে সেরে ফেলেছেন এ জুটি। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

১৯৫৪ সালের ভারতের বিশেষ বিবাহ-আইনে শুক্রবার (৩ ডিসেম্বর) বিয়ে সেরেছেন ভিকি-ক্যাটরিনা। এ জুটিকে নিয়ে এদিনই জল্পনা শুরু হয়েছে। কারণ ক্যাটরিনাকে তার নিজ শহরে দেখা গেছে। জিম শেষে চিকিৎসকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখানে সাংবাদিকদের সামনে পড়েছিলেন নায়িকা। যদিও কোনো প্রশ্নের উত্তর দেননি।

রাজস্থানের একটি বিলাসবহুল প্রাসাদ বুকিং দিয়েছেন ভিকি-ক্যাট। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত বুক করেছেন তারা। এখানে মোট ৪৮টি ঘর আছে। ৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিলোমিটার আয়তন নিয়ে তৈরি এই হোটেল। এখানে এক রাতের জন্য ভাড়া গুনতে হয় ৮০ হাজার রুপি থেকে ৩ রাখ রুপি। জয়পুর বিমানবন্দর থেকে আড়াই ঘন্টার পথ।

ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে একের পর এক তথ্য প্রকাশ পাচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, বিভিন্ন নিয়ম মেনে তাদের বিয়েতে প্রবেশাধিকার পাবেন অতিথিরা। তাদের বিয়েতে ফোন ব্যবহার করা নিষিদ্ধ। থাকবেন না কোনো সাংবাদিক।

ভারতের রাজস্থানের বিলাসবহুল প্রাসাদের বাইরে মোতায়েন করা হবে একাধিক পুলিশকর্মীকে। তা ছাড়া থাকবেন নিরাপত্তারক্ষীর দল। এবারে জানা গেল, গোপন কোড জানলে তবেই তারকা যুগলের বিয়েতে প্রবেশ করতে পারবেন আমন্ত্রিতরা। মনে হতেই পারে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে যেন কোনো গোপন সভা!

আরও পড়ুন: বিশেষ এক শর্তে বিয়ে করবেন সাইফ কন্যা!

প্রত্যেক আমন্ত্রিত অতিথিদের জন্য থাকবে আলাদা আলাদা গোপন কোড। গোপন কোড উচ্চারণ না করলে তাকে আর ‘ভিক্যাট’ (ভিকি এবং ক্যাটরিনাকে একসঙ্গে এ নামে ডাকা হয়) এর বিয়েতে ঢুকতে দেওয়া হবে না।

নিয়মাবলির তালিকা এখানেই শেষ নয়। ছবি না তোলার জন্য অতিথিদের একটি চুক্তিতে সই করানো হবে। আমন্ত্রিতদের পরিচয়ও গোপন রাখা হবে বলে শোনা যাচ্ছে। তা ছাড়া কোনো ড্রোন ক্যামেরার ব্যবহার করা হবে না ছবি এবং ভিডিও করার জন্য।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *